Sports

পাকিস্তান বনাম শ্রীলঙ্কা লাইভ ২০২২, এশিয়া কাপ লাইভ ২০২২, এশিয়া কাপ ফাইনাল লাইভ

পাকিস্তান ও শ্রীলঙ্কা আজ এশিয়া কাপ ফাইনাল ম্যাচের লাইভ খেলা দেখুন। লাইভ লিংক এখানে দেয়া হয়েছে।

পাকিস্তান বনাম শ্রীলঙ্কা লাইভ ২০২২: আজ ১১ সেপ্টেম্বর ২০২২ তারিখ এশিয়া কাপ ২০২২ এর ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হতে যাচ্ছে। আজকের এই ফাইনাল ম্যাচে পাকিস্তান ও শ্রীলংকা একে অপরের মুখোমুখি হবে। বাংলাদেশ সময় রাত ৮:০০ টায় এই ম্যাচ অনুষ্ঠিত হবে। গত ২৭ আগস্ট ২০২২ তারিখ থেকে এশিয়া কাপ ২০২২ এর গ্রুপ পর্বের ম্যাচ শুরু হয়। গ্রুপ পর্বের খেলা এবং সুপার ফোরের খেলা সম্পন্ন হওয়ার পর পাকিস্তান এবং শ্রীলংকা দুইটি দল ফাইনালে উঠেছে। দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে এশিয়া কাপ ২০২২ এর ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে। পাকিস্তান বনাম শ্রীলঙ্কা লাইভ ম্যাচের লিংক আমাদের এই নিবন্ধ থেকে পেয়ে যাবেন। অনলাইন থেকে আপনি এই ম্যাচটি দেখতে পাবেন।

Make Money Online With Mobile 2022

প্রতিদিন ফ্রি ১০০ টাকা মোবাইল রিচার্জ করুন অথবা বিকাশে টাকা নিন

এশিয়া কাপ ২০২২ এর ফাইনাল খেলাটির লাইভে দেখতে চাইলে আমাদের ওয়েবসাইটে খুব ভালো কাজ করেছেন। কেননা আমাদের ওয়েবসাইট থেকেই আপনি পাকিস্তান বনাম শ্রীলঙ্কা লাইভ ম্যাচের লিংক পেয়ে যাবেন। এশিয়া কাপ ২০২২ ফাইনাল ম্যাচের লাইভ লিংক নিচে দেওয়া হয়েছে।Pakistan-vs-Sri-Lanka-Final

এশিয়া কাপ ২০২২ ফাইনাল ম্যাচ লাইভ লিংক

 এখন খুব সহজেই আপনি এশিয়া কাপ ২০২২ এর লাইভ ম্যাচ অনলাইনে উপভোগ করতে পারবেন। বাংলাদেশী চ্যানেল Gtv, ভারতীয় চ্যানেল Star Sports, পাকিস্তানি চ্যানেল Ptv Sports থেকেও আপনারা পাকিস্তান বনাম শ্রীলঙ্কা লাইভ ম্যাচ উপভোগ করতে পারবেন।

আপনার আশেপাশে যদি কোন টিভি না থেকে থাকে এবং আপনি যদি অনলাইনে পাকিস্তান বনাম শ্রীলঙ্কা লাইভ ম্যাচ উপভোগ করতে চান তাহলে আমাদের ওয়েবসাইট থেকে প্রদত্ত লিংকে ক্লিক করুন। আমাদের দেওয়া লিংক থেকে পাকিস্তান বনাম শ্রীলঙ্কা লাইভ ২০২২ উপভোগ করতে পারবেন।

FINAL LIVE LINK

তাই দেরি না করে এখনই উক্ত লিংকে ক্লিক করুন এবং এশিয়া কাপ ২০২২ এর ফাইনাল ম্যাচ দেখুন।

পাকিস্তান বনাম শ্রীলঙ্কা লাইভ লিংক

এশিয়া কাপ ২০২২ এ ফাইনাল ম্যাচে পাকিস্তান শ্রীলঙ্কার মুখোমুখি হতে যাচ্ছে। এশিয়া কাপ সিরিজ পাকিস্তান হট ফেভারিট হিসেবেই শুরু করেছিল। এবং যোগ্য দল হিসেবে পাকিস্তান ফাইনালে এসেছে। অন্যদিকে শ্রীলংকা বাজেভাবে শুরু করলেও শেষ পর্যন্ত আফগানিস্তান বাংলাদেশ ভারত এবং পাকিস্তানকে হারিয়ে ফাইনালে এসেছে। সর্বশেষ ম্যাচে শ্রীলংকা পাকিস্তানকে ৫ উইকেটে হারিয়েছে।

আজ এশিয়া কাপ ২০২২ এর ফাইনাল ম্যাচে পাকিস্তান শ্রীলংকার মুখোমুখি হতে যাচ্ছে। আমাদের এই আলোচনা থেকে পাকিস্তান শ্রীলঙ্কা ম্যাচ লাইভ দেখার লিংক সহ স্কোয়াড লিস্ট ও অন্যান্য তথ্যসমূহ জানতে পারবেন। এশিয়া কাপ ২০২২ ফাইনাল ম্যাচ দেখার লাইভ লিংক দেওয়া হলো।

পাকিস্তান বনাম শ্রীলঙ্কা এশিয়া কাপ ফাইনাল

সর্বশেষ ১০ বছর আগে ২০১২ সালে পাকিস্তান এশিয়া কাপের ফাইনালে বাংলাদেশকে হারিয়ে শিরোপা জিতেছিল। এখন পর্যন্ত শ্রীলংকা পাঁচবার এবং এবং পাকিস্তান দুইবার এশিয়া কাপের শিরোপা জিতেছে। আজকের ম্যাচ শেষ হলে জানা যাবে এশিয়া কাপ শ্রীলংকার ৬ বার হল নাকি পাকিস্তানের তৃতীয় বার হলো। আর এশিয়া কাপ ফাইনাল ২০২২ ম্যাচটি আপনি অনলাইন থেকে উপভোগ করতে পারবেন।

ASIA CUP FINAL WATCH LIVE

বিভিন্ন ওয়েবসাইট এবং লিংক থেকে এশিয়া কাপ ২০২২ এর ফাইনাল পাকিস্তান বনাম শ্রীলঙ্কা ম্যাচটি সরাসরি দেখা যাবে। আমাদের নিবন্ধে এশিয়া কাপ ২০২২ ফাইনাল পাকিস্তান বনাম শ্রীলংকার ম্যাচ টি সরাসরি দেখার জন্য জন্য লিংক প্রকাশ করেছি।

এশিয়া কাপ ফাইনাল (পাকিস্তান বনাম শ্রীলঙ্কা) লাইভ লিংক

আপনি কি এশিয়া কাপ ২০২২ এর ফাইনাল ম্যাচটি অনলাইনে উপভোগ করতে চান? এশিয়া কাপ ফাইনাল ২০২২ ম্যাচ অনলাইনে দেখার জন্য লিংক খুঁজছেন? তাহলে এই নিবন্ধটি আপনার জন্য। এশিয়া কাপ ফাইনাল পাকিস্তান বনাম শ্রীলংকা ম্যাচ দেখার লাইভ লিংক এই আলোচনায় দেওয়া হয়েছে।

ASIA CUP LIVE 2022 FINAL

আমাদের আলোচনা প্রদত্ত লিংকে ক্লিক করে আপনি এশিয়া কাপ ফাইনাল পাকিস্তান বনাম শ্রীলংকা ম্যাচটি উপভোগ করতে পারবেন।

পাকিস্তান ও শ্রীলঙ্কা স্কোয়াড লিস্ট

এশিয়া কাপ ফাইনাল ম্যাচের জন্য পাকিস্তান ও শ্রীলঙ্কা দলের স্কোয়াড লিস্ট নিচে দেয়া হলো। উভয় দল জেতার জন্যই মাঠে নামবে। এই ম্যাচ শেষ হলেই এশিয়া কাপের নতুন শিরোপা জয়ী দেশ কে হচ্ছে সেটা জানা যাবে। অনলাইন থেকেই আপনারা এই ম্যাচটি উপভোগ করতে পারবেন।

পাকিস্তান স্কোয়াড লিস্ট: এশিয়া কাপ ২০২২ ফাইনাল ম্যাচের জন্য পাকিস্তান দলের স্কোয়াড লিস্ট হলো-

Pakistan Squad: Mohammad Rizwan(w), Babar Azam(c), Fakhar Zaman, Iftikhar Ahmed, Khushdil Shah, Asif Ali, Mohammad Nawaz, Hasan Ali, Haris Rauf, Usman Qadir, Mohammad Hasnain, Shadab Khan, Naseem Shah, Haider Ali, Shahnawaz Dahani

Probable XI: Mohammad Rizwan(w), Babar Azam(c), Fakhar Zaman, Iftikhar Ahmed, Shadab Khan, Mohammad Nawaz, Asif Ali, Khushdil Shah, Haris Rauf, Naseem Shah, Mohammad Hasnain

শ্রীলংকা স্কোয়াড লিস্ট: এশিয়া কাপ ২০২২ ফাইনাল ম্যাচের জন্য শ্রীলংকা দলের স্কোয়াড লিস্ট হলো-

Sri Lanka Squad: Pathum Nissanka, Kusal Mendis(w), Danushka Gunathilaka, Dhananjaya de Silva, Bhanuka Rajapaksa, Dasun Shanaka(c), Wanindu Hasaranga, Chamika Karunaratne, Pramod Madushan, Maheesh Theekshana, Dilshan Madushanka, Dinesh Chandimal, Jeffrey Vandersay, Charith Asalanka, Asitha Fernando, Ashen Bandara, Praveen Jayawickrama, Nuwanidu Fernando, Matheesha Pathirana, Nuwan Thushara

Probable XI: Pathum Nissanka, Kusal Mendis(w), Charith Asalanka/Dhananjaya de Silva, Danushka Gunathilaka, Bhanuka Rajapaksa, Dasun Shanaka(c), Wanindu Hasaranga, Chamika Karunaratne, Maheesh Theekshana, Pramod Madushan/Asitha Fernando, Dilshan Madushanka

মন্তব্য

এশিয়া কাপ ২০২২ এর ফাইনালে পাকিস্তান এবং শ্রীলঙ্কা মুখোমুখি হবে। দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে স্থানীয় সময় সন্ধ্যা ৭ টায় এই ম্যাচটি শুরু হবে। পাকিস্তান বনাম শ্রীলঙ্কা লাইভ দেখার জন্য লিংক আমাদের নিবন্ধে প্রকাশ করা হয়েছে। এই লিংক থেকেই আপনি এশিয়া কাপ ২০২২ এর ফাইনাল ম্যাচ পাকিস্তান বনাম শ্রীলঙ্কা লাইভ দেখতে পাবেন।

তাই এশিয়া কাপ ২০২২ এর ফাইনাল ম্যাচটি দেখার জন্য এখনই লিংকে ক্লিক করুন। এবং আপনার স্মার্টফোন অথবা কম্পিউটার থেকে এই ম্যাচটি অনলাইনে সরাসরি উপভোগ করুন।

Akash

I am Akash Mahmud and I am a Graduate. I love to write articles. I am friendly and helpful. You will get your required information here. Keep Supporting Us.

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button

Adblock Detected

Please Turn Off Adblocker to Get Your Information