Admission ResultUniversity

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এ ইউনিট ফলাফল ২০২২ – juniv-admission.org

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) এ ইউনিটের ফলাফল 2022 প্রকাশিত হয়েছে। এখানে আপনি আপনার ফলাফল সংগ্রহ করতে পারেন.

জাবি রেজাল্ট ২০২২, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার রেজাল্ট, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এ ইউনিট ফলাফল ২০২২, জাবি এ ইউনিট ফলাফল ২০২২, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এ ইউনিটের রেজাল্ট, JU A Unit Result 2022, juniv-admission.org এ ইউনিট ফলাফল, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এ ইউনিট ভর্তি পরীক্ষার ফলাফল

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এ ইউনিট ফলাফল ২০২২: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এর এ ইউনিট ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। গত ২ জুলাই ২০২২ তারিখ ৬ টি সিফটে এবং তিন জুলাই ২০২২ তারিখ ১ টি শিফটে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের এ ইউনিট বা গাণিতিক ও পদার্থ বিষয়ক অনুষদ এবং ইনস্টিটিউট অফ ইনফরমেশন টেকনোলজী এর ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এ ইউনিট ফলাফল ২০২২ বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইট এর মাধ্যমে পিডিএফ ফাইল আকারে প্রকাশ করা হয়েছে। আমাদের এই নিবন্ধ থেকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এ ইউনিট ফলাফল ২০২২ PDF ফাইল ডাউনলোড সংক্রান্ত তথ্যসমূহ জানতে পারবেন। এবং এই আলোচনায় উল্লেখিত পদ্ধতি অনুসরণের মাধ্যমে খুব সহজেই আপনারা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এ ইউনিট ফলাফল ২০২২ ডাউনলোড করতে পারবেন। Read in English

Make Money Online With Mobile 2022

প্রতিদিন ফ্রি ১০০ টাকা মোবাইল রিচার্জ করুন অথবা বিকাশে টাকা নিন

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের এ ইউনিট ফলাফল juniv-admission.org ওয়েবসাইটের মাধ্যমে প্রকাশ করা হয়েছে। উক্ত ওয়েবসাইটে পিডিএফ ফাইল আকারে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এ ইউনিট ফলাফল ২০২২ প্রকাশ করা হয়। এই ওয়েবসাইট ভিজিট করে পিডিএফ ফাইল হিসেবে জাবি এ ইউনিট ভর্তি পরীক্ষার ফলাফল ২০২২ ডাউনলোড করে নেওয়া যাবে।

জাবি এ ইউনিট ভর্তির ফলাফল ২০২২

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ২০২১-২০২২ শিক্ষাবর্ষে মোট পাঁচটি ইউনিটের ভর্তি পরীক্ষা গ্রহণ করে। যার মধ্যে এ ইউনিট অত্যন্ত গুরুত্বপূর্ণ। সারা দেশ থেকে অসংখ্য শিক্ষার্থী জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে উপস্থিত হয়ে এ ইউনিট ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করেছে। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের juniv-admission.org ওয়েবসাইটের মাধ্যমে পিডিএফ ফাইল হিসেবে জাবি এ ইউনিট রেজাল্ট ২০২২ প্রকাশ করা হয়েছে। জাবি এ ইউনিটের ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ কৃত শিক্ষার্থীগণ আমাদের এই নিবন্ধ থেকে উক্ত পিডিএফ ফাইল ডাউনলোড করতে পারবেন।

ফেসবুক থেকে আয় করার উপায়। 2022 সালে ফেসবুক থেকে আয়

juniv-admission.org ওয়েবসাইটের মাধ্যমে ভর্তির ফলাফল প্রকাশিত হওয়া মাত্রই আমরা আমাদের নিবন্ধ থেকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এ ইউনিট ফলাফল ২০২২ ডাউনলোড লিংক প্রদান করেছি। এই লিংক ভিজিট করে শিক্ষার্থী গণ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এ ইউনিট ফলাফল ২০২২ এর পিডিএফ ফাইল সংগ্রহ করুন।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এ ইউনিট ফলাফল ২০২২

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের এ ইউনিট ভর্তি পরীক্ষায় ন্যূনতম ৩৩ শতাংশ নম্বর প্রাপ্ত শিক্ষার্থীদের উত্তীর্ণ বলে বিবেচিত করা হবে এবং মেরিট লিস্ট ও ওয়েটিং লিস্টে সুযোগ দেওয়া হবে। ৩৩ শতাংশের কম নম্বর প্রাপ্য শিক্ষার্থীদের কোনোভাবেই বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগ দেওয়া হবে না। জাবি A ইউনিট ভর্তি পরীক্ষায় অংশগ্রহণকৃত সকল শিক্ষার্থী গন আমাদের এই নিবন্ধ থেকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এ ইউনিট ফলাফল ২০২২ জেনে নিন।

যে সকল শিক্ষার্থীগণ ওয়েবসাইট থেকে ফলাফল ডাউনলোড প্রক্রিয়া সম্পর্কে জানেন না তারা আমাদের এই নিবন্ধ থেকেই জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এ ইউনিট ফলাফল ২০২২ এর পিডিএফ ফাইল সংগ্রহ করুন।

juniv-admission.org রেজাল্ট ডাউনলোড পদ্ধতি

নিচের পদ্ধতি গুলো অনুসরণের মাধ্যমে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এ ইউনিট ফলাফল ২০২২ এর পিডিএফ ফাইল সংগ্রহ করা যাবে।

DOWNLOAD

  • সর্বপ্রথমে juniv-admission.org ওয়েবসাইটে প্রবেশ করুন।
  • Admission Result অপশনে ক্লিক করুন।
  • আপনার ইউনিট সিলেক্ট করুন।
  • এবার সংশ্লিষ্ট ইউনিটের ভর্তি পরীক্ষার ফলাফল সংক্রান্ত পিডিএফ ফাইলটি ডাউনলোড করুন।
  • এবার আপনার ডিভাইস থেকে ভর্তি পরীক্ষার রোল নম্বর অনুযায়ী ফলাফল জেনে নিন।

এই পদ্ধতি অনুসরণ করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের এ ইউনিট বা গাণিতিক ও পদার্থ বিষয়ক অনুষদ এবং ইনস্টিটিউট অফ ইনফরমেশন টেকনোলজী এর ভর্তি পরীক্ষায় অংশগ্রহণকৃত শিক্ষার্থীগ কাঙ্খিত জাবি এ ইউনিট রেজাল্ট এর পিডিএফ ফাইল সংগ্রহ করতে পারবেন।

জাবি এ ইউনিট রেজাল্ট ২০২২ PDF ডাউনলোড Link

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এর এ ইউনিট ভর্তি পরীক্ষার ফলাফলের Image ফাইল নিচে দেওয়া হল। পরীক্ষায় অংশগ্রহণ করতে শিক্ষার্থী এই আলোচনা থেকে আপনার ফলাফল জেনে নিন।

জাবি এ ইউনিট সাবজেক্ট লিস্ট

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের A ইউনিট ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার মাধ্যমে শিক্ষার্থীরা ৮ টি বিভাগে ভর্তির সুযোগ পাবেন। গাণিতিক ও পদার্থ বিষয়ক অনুষদ এবং ইনস্টিটিউট অফ ইনফরমেশন টেকনোলজি ইউনিট বা এ ইউনিটের সাবজেক্ট লিস্ট নিচে দেওয়া হল।

  • গণিত
  • পরিসংখ্যান
  • রসায়ন
  • পদার্থবিজ্ঞান
  • ভূতাত্ত্বিক বিজ্ঞান
  • কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং
  • পরিবেশ বিজ্ঞান
  • ইনফরমেশন এন্ড কমিউনিকেশন টেকনোলজি

ভর্তি পরীক্ষায় প্রাপ্ত নম্বর এবং এইচএসসি পরীক্ষার জিপিএ অনুসারে শিক্ষার্থীদের উল্লেখিত আটটি বিভাগে ভর্তির সুযোগ দেয়া হবে।

শেষ কথা / উপসংহার

আজকের এই নিবন্ধের মাধ্যমে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এ ইউনিট ফলাফল ২০২২, জাবি এ ইউনিট রেজাল্ট ২০২২, juniv-admission.org রেজাল্ট ডাউনলোড বিষয়ক তথ্য দিয়ে উল্লেখ করা হয়েছে। জাবি এ ইউনিট ভর্তি পরীক্ষার ফলাফলের পিডিএফ ফাইল উপরোক্ত পদ্ধতি অনুযায়ী সংগ্রহ করা যাবে।

আশা করি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের এ ইউনিট ভর্তি পরীক্ষায় অংশগ্রহণকৃত শিক্ষার্থণ অফিসিয়াল ওয়েবসাইট থেকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এ ইউনিট ফলাফল ২০২২ এর পিডিএফ ফাইল ডাউনলোড করেছেন অথবা আমাদের নিবন্ধে প্রকাশিত ছবিসমূহ থেকে ফলাফল জানতে পেরেছেন।

Akash

I am Akash Mahmud and I am a Graduate. I love to write articles. I am friendly and helpful. You will get your required information here. Keep Supporting Us.

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button

Adblock Detected

Please Turn Off Adblocker to Get Your Information