Sim Offer

জিপি এমবি ট্রান্সফার সিস্টেম 2022 – জিপি থেকে জিপি ইন্টারনেট প্যাকেজ ট্রান্সফার 2022

কিভাবে আপনি GP থেকে GP তে MB ট্রান্সফার করতে পারেন? এখান থেকে সহজেই বিস্তারিত জানুন।

জিপি এমবি ট্রান্সফার সিস্টেম ২০২২: গ্রামীণফোন বাংলাদেশের অন্যতম মোবাইল অপারেটর। গ্রামীণফোন প্রথম তাদের যাত্রা শুরু করে 1997 সালে। এবং তারপর থেকে গ্রামীণফোন তার গ্রাহকদের সেবা দিয়ে আসছে। গ্রামীণফোন বাংলাদেশের সবচেয়ে বড় মোবাইল অপারেটর। প্রতিষ্ঠার পর থেকে গ্রামীণফোন তার ব্যবসা সম্প্রসারণ করে আসছে। আর বর্তমানে সবচেয়ে বেশি মোবাইল গ্রাহক রয়েছে গ্রামীণফোনের। আজকের এই নিবন্ধটি যারা পড়েছেন তারা সবাই জিপি এমবি ট্রান্সফার সিস্টেম সম্পর্কে জানতে চান। বাংলাদেশের সবচেয়ে বড় টেলিকম কোম্পানি গ্রামীণফোন তাদের এমবি বা ইন্টারনেট ডেটা ট্রান্সফার নীতি পরিবর্তন করেছে। আপনি আমাদের আজকের নিবন্ধন এ সম্পর্কে বিস্তারিত তথ্য পেতে পারেন। Read in English

Make Money Online With Mobile 2022

প্রতিদিন ফ্রি ১০০ টাকা মোবাইল রিচার্জ করুন অথবা বিকাশে টাকা নিন

গ্রামীণফোন বর্তমানে তার বিভিন্ন অফার এবং ট্রান্সফার সিস্টেমে বড় ধরনের পরিবর্তন আনছে। বর্তমানে সব টেলিকম কোম্পানি তাদের পুরনো ইন্টারনেটের মেয়াদ বাড়ানোর জন্য কাজ করছে। আমাদের আজকের আলোচনার মাধ্যমে আপনি জিপি এমবি ট্রান্সফার সিস্টেম 2022 সম্পর্কে সমস্ত বিবরণ জানতে পারবেন। আজকের আর্টিকেলের মাধ্যমে জেনে নিন কিভাবে আপনি গ্রামীণফোন মেগাবাইট এক ফোন থেকে অন্য ফোনে ট্রান্সফার করতে পারবেন। আপনি চাইলে একটি কোড ডায়াল করে আপনার মোবাইল থেকে আপনার প্রিয়জনের মোবাইলে মেগাবাইট ইন্টারনেট পাঠাতে পারেন। আপনি মাই জিপি অ্যাপ থেকেও এটি করতে পারেন।

কিভাবে সহজে এবং অল্প সময়ে মেগাবাইট স্থানান্তর করা যায় তার সকল তথ্য আজকের নিবন্ধে উল্লেখ করা হয়েছে। আজকের নিবন্ধন শেষে আমাদের সাথে আরও জানুন।

জিপি এমবি ট্রান্সফার সিস্টেম 2022

আপনি জানেন যে আমরা গ্রামীণফোন বা জিপি সিম ব্যবহার করে অনেক সুবিধা পাই। গ্রামীণফোন সিম প্রতিটি অঞ্চলে সহজে এবং মসৃণভাবে ব্যবহার করা যেতে পারে। এছাড়াও গ্রামীণফোন সিম একটি নেটওয়ার্ক ইন্টারনেট ব্যবহারের জন্য সেরা। আর গ্রামীণফোন তার গ্রাহকদের কম খরচে ভালো মানের ইন্টারনেট সেবা দিয়ে থাকে।

ফেসবুক থেকে আয় করার উপায়। 2022 সালে ফেসবুক থেকে আয়

বর্তমানে গ্রামীণফোনের অন্যতম প্রধান আকর্ষণ হচ্ছে ইন্টারনেট ডেটা বা মেগাবাইট এক মোবাইল থেকে অন্য মোবাইলে স্থানান্তর করা যায়। গ্রামীণফোনের ইন্টারনেট ডেটা স্থানান্তর করার জন্য আপনাকে অবশ্যই একটি নির্দিষ্ট পদ্ধতি অনুসরণ করতে হবে। গ্রামীণফোন কর্তৃপক্ষ তাদের ইন্টারনেট ডেটা ট্রান্সফার পদ্ধতিতে কিছু বড় পরিবর্তন করেছে। যা আমরা আমাদের আজকের নিবন্ধে উল্লেখ করেছি।

GP Internet Offer 2022

GP Minute Offer 2022

জিপি থেকে জিপি এমবি ট্রান্সফার 2022

পরিবারের অনেকেই এক মোবাইল থেকে অন্য স্মার্টফোন বা মোবাইলে ইন্টারনেট ডেটা স্থানান্তর করতে চান। অনেক ক্ষেত্রে পরিবারের সদস্যরা এটি কেনার পরে পরিবারের অন্যান্য সদস্যদের সাথে প্রচুর ইন্টারনেট ডেটা ভাগ করতে চায়। আপনি জেনে খুশি হবেন যে জিপি থেকে অন্য জিপি নম্বরে ইন্টারনেট ডেটা বা মেগাবাইট স্থানান্তর করা সম্ভব। আমরা আমাদের আজকের আলোচনায় সেই সব তথ্য শেয়ার করব।

ইন্টারনেট ডাটা ট্রান্সফারের প্রথম শর্ত হল আপনাকে একই অপারেটরের সিম ব্যবহার করতে হবে। এর মানে হল যে আপনি জিপি থেকে অন্য কোন নম্বরে ইন্টারনেট ডেটা স্থানান্তর করতে পারবেন না।

আপনি যদি জিপি থেকে জিপি এমবিতে স্থানান্তর করতে চান তবে আপনাকে অবশ্যই নিবন্ধন করতে হবে। নিবন্ধিত সিম ছাড়া মেগাবাইট স্থানান্তর করা যাবে না। আপনি নিম্নলিখিত পদ্ধতিতে এসএমএস পাঠিয়ে আপনার সিম নিবন্ধন করতে পারেন।

Reg লিখে 1000 নম্বরে পাঠান

GP Balance Transfer System

GP Minute Transfer System

মাই জিপি অ্যাপের মাধ্যমে জিপি থেকে জিপি এমবি ট্রান্সফার

গ্রামীণফোন ব্যবহারকারীরাও মাই জিপি অ্যাপ ব্যবহার করে মেগাবাইট স্থানান্তর করতে পারবেন। মাই জিপি অ্যাপ থেকে মেগাবাইট ট্রান্সফার করতে প্রথমে আপনার অ্যান্ড্রয়েড মোবাইলে মাই জিপি অ্যাপ ইনস্টল করতে হবে। আপনি গুগল প্লে স্টোর থেকে অ্যাপটি ডাউনলোড করতে পারেন। নিচের লিঙ্ক থেকে My GP অ্যাপ ডাউনলোড করলে বিনামূল্যে পাবেন 1 GB ইন্টারনেট।

মাই জিপি ডাউনলোড লিঙ্ক

অ্যাপ ডাউনলোড সম্পূর্ণ হলে, আপনাকে আপনার মোবাইল নম্বর দিয়ে নিবন্ধন করতে হবে। রেজিস্ট্রেশন সম্পন্ন হলে, আপনি আপনার অ্যাপ থেকে জিপি থেকে জিপি এমবি ট্রান্সফার করতে পারবেন।

জিপি থেকে জিপি এমবি ট্রান্সফার কোড

2022 সালের শুরুতে, গ্রামীণফোন কর্তৃপক্ষ জিপি-তে জিপি এমবি ট্রান্সফার কোড সিস্টেম পরিবর্তন করে। আপনারা অনেকেই নিয়ম অনুযায়ী জিপি থেকে জিপি এমবি ট্রান্সফার করতে পারবেন না। আপনার সুবিধার জন্য, আমরা আমাদের আজকের নিবন্ধে নতুন পদ্ধতি প্রবর্তন করছি। নিম্নলিখিত পদ্ধতি আপনাকে জিপি থেকে জিপি এমবিতে স্থানান্তর করতে দেয়।

igift <space> package keyword <space> receiver mobile number <space> senders name and send to 5000
Example: IGIFT 250 MB 017 ******** Name

এসএমএস পাঠানো হলে আপনি একটি নিশ্চিতকরণ বার্তা পাবেন। ইন্টারনেট ডাটা ট্রান্সফার করার সময় আপনার মোবাইল থেকে দুই টাকা কেটে নেওয়া হবে।

Get 1 GB at 9Tk

ফ্লেক্সিপ্ল্যান থেকে ইন্টারনেট প্যাকেজ উপহার

ইন্টারনেট কেনার জন্য গ্রামীণফোনের অন্যতম প্রধান অ্যাপ হল ফ্লেক্সিপ্ল্যান। আপনি যেমন ফ্লেক্সিপ্ল্যান অ্যাপ থেকে আপনার মোবাইলের জন্য ইন্টারনেট প্যাক কিনতে পারেন, তেমনি আপনি আপনার প্রিয়জনের মোবাইলেও উপহার দিতে পারেন। ফ্লেক্সিপ্ল্যানের মাধ্যমে আপনার প্রিয়জনের মোবাইল নম্বরে ইন্টারনেট বা মিনিট প্যাক উপহার দেওয়ার জন্য, আপনাকে প্রথমে Google Play Store থেকে এই অ্যাপটি ডাউনলোড করতে হবে। আপনি যদি নীচের লিঙ্ক থেকে Flexiplan অ্যাপটি ডাউনলোড করেন তবে আপনি 1 জিবি ইন্টারনেট অফার পাবেন।

Flexiplan app download link

ডাউনলোড করার পরে, আপনাকে আপনার মোবাইল নম্বর দিয়ে অ্যাপটি চালু করতে হবে। তারপর আপনি আপনার পছন্দের প্যাকটি তৈরি করতে পারেন। আপনি এক মিনিট, তিন দিন, সাত দিন, 15 দিন এবং 30 দিনের বৈধ মিনিট, এসএমএস এবং ইন্টারনেট প্যাক তৈরি করতে পারেন।

জিপি থেকে জিপি এমবি ট্রান্সফার বাংলা

আপনি যখনই চান আপনার প্রিয়জনের সাথে আপনার মোবাইল ইন্টারনেট ডেটা ভাগ করতে পারেন। এছাড়াও আপনি আপনার পছন্দের লোকদের নির্দিষ্ট প্যাক উপহার দিতে পারেন। আমরা আজকের আলোচনায় জিপি থেকে জিপি এমবি ট্রান্সফার সম্পর্কে সমস্ত বিবরণ উল্লেখ করেছি। আপনি খুব সহজেই সব তথ্য জানেন।

আমরা আশা করি আপনি আমাদের আজকের নিবন্ধটি উপভোগ করেছেন। আপনি আরো সম্পূর্ণ নিবন্ধন জন্য আমাদের ওয়েবসাইট পরিদর্শন করতে পারেন. কমেন্ট বক্সে আপনার যেকোন প্রশ্ন ও মতামত জানান। আমরা আপনাকে সাহায্য করতে আমাদের যথাসাধ্য চেষ্টা করবে।

Akash

I am Akash Mahmud and I am a Graduate. I love to write articles. I am friendly and helpful. You will get your required information here. Keep Supporting Us.

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button

Adblock Detected

Please Turn Off Adblocker to Get Your Information