Govt. JobJobs Corner

মহিলা বিষয়ক অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2023। dwa.tletalk.com.bd অনলাইন আবেদন 2023

মহিলা বিষয়ক বিভাগ (DWA) জব সার্কুলার 2023 এবং অনলাইন আবেদন।

মহিলা বিষয়ক অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2023: মহিলা বিষয়ক অধিদপ্তর (DWA) নিয়োগ বিজ্ঞপ্তি আমাদের ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে। মহিলা বিষয়ক বিভাগের কর্তৃপক্ষগুলি সম্প্রতি তাদের অফিসিয়াল ওয়েবসাইট www.dwa.gov.bd এ নিয়োগের নোটিশ প্রকাশ করেছে। সদ্য প্রকাশিত নিয়োগের বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে যে তিনটি পোস্টের জন্য একটি বিশাল 504 জন প্রার্থী নিয়োগ করা হবে। আপনিও এই বিশাল সুযোগ নিতে পারেন। আপনি ন্যূনতম যোগ্যতা অর্জনের সাপেক্ষে এই পাথগুলির বিরুদ্ধেও আবেদন করতে পারেন। Read in English

সমস্ত পুরুষ এবং মহিলা মহিলা বিষয়ক বিভাগের নতুন নিয়োগের নোটিশের বিরুদ্ধে আবেদন করতে পারেন। আমাদের আজকের আলোচনায়, আপনার সুবিধার জন্য, আমরা মহিলা বিষয়ক বিভাগের নিয়োগের বিজ্ঞপ্তি 2023 সম্পর্কিত সমস্ত তথ্য উল্লেখ করেছি।

মহিলা বিষয়ক অধিদপ্তর (DWA) জব সার্কুলার 2023

মহিলা বিষয়ক অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2023 পিডিএফ বিজ্ঞপ্তি তিনটি পৃথক পোস্টের জন্য বিপুল সংখ্যক প্রার্থীকে দেওয়া হবে। এই সুযোগ গ্রহণ কর. আমাদের আজকের আলোচনার মাধ্যমে মহিলা বিষয়ক বিভাগ নিয়োগের বিজ্ঞপ্তি 2023 সম্পর্কিত সমস্ত তথ্য সন্ধান করুন এবং অনলাইনে আবেদন করুন।

মোহিলা বিসয়োক ওডহিডোপ্টর জব সার্কুলার 2023 সম্পর্কে আরও জানতে আমাদের সম্পূর্ণ আলোচনাটি পড়ুন।

মহিলা বিষয়ক অধিদপ্তর সার্কুলার 2023 গুরুত্বপূর্ণ তথ্য

এই বিভাগটি মোহিলা বিসিওক ওডহিডোপ্টর জব সার্কুলার 2023 সম্পর্কে সংক্ষিপ্ত তথ্য সরবরাহ করে this আলোচনার এই অংশের মাধ্যমে আপনি নতুন প্রকাশিত নিয়োগের নোটিশ সম্পর্কে প্রয়োজনীয় তথ্য জানতে সক্ষম হবেন। নীচে মহিলা বিষয়ক অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2023 এর একটি সংক্ষিপ্ত বিবরণ দেওয়া হল।

Company Details

Company Name Department of Women Affairs
Company Type Government Organization
Official Website www.dwa.gov.bd

বয়সসীমা: উল্লিখিত পদগুলির জন্য আবেদন করতে প্রার্থীকে 18 থেকে 30 বছর বয়স হতে হবে। প্রার্থীর বয়স 25 মার্চ 2020 হিসাবে নির্ধারিত হবে। প্রতিবন্ধী এবং মুক্তিযোদ্ধাদের বাচ্চাদের ক্ষেত্রে বয়স 32 বছর পর্যন্ত শিথিল করা যেতে পারে। মুক্তিযোদ্ধাদের নাতি -নাতনিদের জন্য বয়সের সীমাও 30 বছর পর্যন্ত। বয়সের প্রমাণের জন্য কোনও হলফনামা গ্রহণযোগ্য হবে না।

মহিলা বিষয়ক অধিদপ্তর নিয়োগ 2023 পোস্টের তথ্য

মহিলা বিষয়ক অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2023 মোট তিনটি পোস্টের বিপরীতে প্রার্থীদের নিয়োগের কথা উল্লেখ করেছে। ডে-কেয়ার ইনচার্জের জন্য ২ 27 জন, অফিস সহকারী-কাম-কম্পিউটার টাইপিস্টের জন্য 60০ জন এবং অফিস সহকারী হিসাবে ৪১7 জন সহ মোট ৫০৪ জন প্রার্থী এই নিয়োগের বিজ্ঞপ্তিতে নিয়োগ দেওয়া হবে।

dwa.tletalk.com.bd অনলাইন আবেদন 2023

আগ্রহী প্রার্থীদের মহিলা বিষয়ক বিভাগ কর্তৃক প্রকাশিত নতুন নিয়োগের নোটিশের বিরুদ্ধে অনলাইনে আবেদন করতে হবে। আপনি সহজেই আপনার হোম স্মার্টফোনের মাধ্যমে আবেদন করতে পারেন। অনলাইন আবেদন পদ্ধতি নীচে দেওয়া আছে।

APPLY LINK

  • আবেদন করার জন্য, প্রথমে http://dwa.tletalk.com.bd ওয়েবসাইটে যান বা নীচে প্রদত্ত এখনই আবেদন করুন বিকল্পে ক্লিক করুন।
  • আবেদন ফর্ম বিকল্পে ক্লিক করুন।
  • আপনার পছন্দ এবং যোগ্যতা অনুযায়ী পোস্ট নির্বাচন করুন এবং পরবর্তী বিকল্পে ক্লিক করুন।
  • আপনি যদি সমস্ত কাজের প্রিমিয়াম সদস্য হন তবে হ্যাঁ বা কোনও বিকল্প নির্বাচন করুন এবং পরবর্তী বিকল্পে ক্লিক করুন।
  • সঠিক তথ্য সরবরাহ করে এবং জমা দিয়ে মহিলা বিষয়ক বিভাগের আবেদন ফর্মটি পূরণ করুন।

আবেদন ফর্মটি পূরণ করার সময় সমস্ত প্রার্থীকে যথাযথ যত্ন নিতে হবে। সদ্য নেওয়া পাসপোর্ট আকারের ফটোগ্রাফ এবং প্রার্থীর স্বাক্ষর আবেদন ফর্মের নির্ধারিত জায়গায় আপলোড করা উচিত।

DWA আবেদন ফি

মহিলা বিষয়ক বিভাগ কর্তৃক আবেদন ফর্ম জমা দেওয়ার 72 ঘন্টার মধ্যে আবেদন ফি প্রদান করতে হবে। দায়িত্বে থাকা ডে-কেয়ার পোস্টের জন্য আবেদন ফি এবং অফিস সহকারী কাম কম্পিউটার টাইপিস্ট 112 টাকা। এবং অফিস সহকারী পদে আবেদন ফি 56 টাকা।

প্রথম SMS: DWA <Space> User ID এবং 16222 এ প্রেরণ করুন।

দ্বিতীয় SMS: DWA <Space> YES<স্পেস> PIN এবং 16222 এ প্রেরণ করুন।

মহিলা বিষয়ক অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2023 pdf

মহিলা বিষয়ক বিভাগ দ্বারা জারি করা সরকারী বিজ্ঞপ্তি নীচে দেওয়া হয়েছে। আপনি মহিলা বিভাগ দ্বারা জারি করা সরকারী বিজ্ঞপ্তি থেকে সমস্ত প্রয়োজনীয় তথ্য পেতে পারেন।

মহিলা বিষয়ক অধিদপ্তরপরীক্ষার তারিখ 2023

মহিলা বিষয়ক বিভাগের আবেদন প্রক্রিয়া শেষ হয়ে গেলে কর্তৃপক্ষ প্রাথমিকভাবে যোগ্য প্রার্থীদের নির্বাচন করবে। কেবলমাত্র প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীরা নিয়োগ পরীক্ষায় অংশ নিতে পারবেন। যখন মহিলা বিষয়ক বিভাগ কর্তৃক নিয়োগ পরীক্ষার তারিখ ঘোষণা করা হয়, তখন সমস্ত নির্বাচিত প্রার্থীদের এসএমএসের মাধ্যমে অবহিত করা হবে। সমস্ত নির্বাচিত প্রার্থীদের এসএমএস প্রেরণ করে পরীক্ষার তারিখ, কেন্দ্রের নাম এবং ভর্তি কার্ড ডাউনলোড সম্পর্কে অবহিত করা হবে।

মহিলা বিষয়ক বিভাগ কর্তৃক প্রকাশিত হলে আমরা আমাদের ওয়েবসাইটে পরীক্ষার তারিখ প্রকাশ করব। প্রার্থীদের পরীক্ষার তারিখ সম্পর্কিত সমস্ত তথ্য জানতে মহিলা বিষয়ক বিভাগের অফিসিয়াল ওয়েবসাইটটি দেখতে হবে।

মহিলা বিষয়ক বিভাগ ভর্তি কার্ড ডাউনলোড 2023

মহিলা বিষয়ক বিভাগ কর্তৃক পরীক্ষার তারিখ ঘোষণা করার সাথে সাথে ওয়েবসাইট থেকে ভর্তি কার্ড জারি করা হবে। যদি ভর্তি কার্ড জারি করা হয়, আপনি নীচে প্রদত্ত ডাউনলোড অ্যাডমিট কার্ড বিকল্পটিতে ক্লিক করে এবং ব্যবহারকারী আইডি এবং পাসওয়ার্ড সরবরাহ করে ভর্তি কার্ডটি ডাউনলোড করতে পারেন।

প্রবেশপত্র ডাউনলোড

Related Searches: মহিলা বিষয়ক অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩, DWA Circular 2023, Mohila bisoyok odhidoptor Job Circular 2023, www.dwa.gov.bd job circular 2023, mohila bishoyok odhidoptor circular 2023, mohila o shishu odhidoptor job circular 2023, www.dwa.gov.bd 2023, www.dwa.gov.bd notice 2023, Www DWA gov bd application form.

Akash

I am Akash Mahmud and I am a Graduate. I love to write articles. I am friendly and helpful. You will get your required information here. Keep Supporting Us.

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please Turn Off Adblocker to Get Your Information