Govt. JobJob Admit CardJobs Corner

জনস্বাস্থ প্রকৌশল অধিদপ্তর নিয়োগ পরীক্ষার তারিখ ও এডমিট কার্ড ডাউনলোড ২০২২

DPHE পরীক্ষার তারিখ ও এডমিট কার্ড ডাউনলোড এর বিস্তারিত তথ্য এখানে দেখে নিন।

সম্প্রতি জনসাস্থ প্রকৌশল অধিদপ্তর কর্তৃপক্ষ তাদের চারটি শূন্য পদে মোট ৩২৯ জন যোগ্যপ্রার্থী নিয়োগের উদ্দেশ্যে একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছিল। জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর এর অফিশিয়াল ওয়েবসাইট www.dphe.gov.bd এর মাধ্যমে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। যার আবেদন কার্যক্রম চলমান ছিল গত ২৮ মার্চ ২০২২ তারিখ থেকে ২৭ এপ্রিল ২০২২ তারিখ পর্যন্ত। Read in English

আবেদন কার্যক্রম শেষ হবার পরে প্রাথমিকভাবে বাছাইকৃত সকল প্রার্থীগণ জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবে। ইতিমধ্যে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর কর্তৃপক্ষ নিয়োগ পরীক্ষার তারিখ প্রকাশ করেছে। আমাদের আজকের নিবন্ধনে আমরা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিয়োগ পরীক্ষা ২০২২ জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিয়োগ পরীক্ষার এডমিট কার্ড ডাউনলোড সম্পর্কে সকল বিস্তারিত তথ্য সমূহ উল্লেখ করেছি।

আমাদের আলোচনার শেষ পর্যন্ত সাথে থেকে সকল বিস্তারিত তথ্য সমূহ জেনে নিন।

জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলের মানুষদের বিশুদ্ধ পানি এবং স্যানিটেশন সুবিধা প্রদান করে থাকে। দেশের নিম্নশ্রেণির মানুষগণ এবং প্রত্যন্ত অঞ্চলের মানুষদের জীবন মান উন্নয়নে বিশুদ্ধ পানি এবং শ্বসনের গুরুত্ব অপরিসীম। জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর এই সকল মানুষদের সেবা প্রদান করে থাকে। মোট ৪ টি গুরুত্বপূর্ণ পদে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর কর্তৃপক্ষ ৩২৯ জন প্রার্থী নিয়োগের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছিল। যে সকল পদ সমূহে প্রার্থী নিয়োগের কথা জানানো হয়েছিল সেগুলো হলো।

DPHE-Job-Circular-2022-1

  • ক্লার্ক কাম টাইপিস্ট পদে ৭৪ জন
  • মেকানিক পদে ১৫৮ জন
  • অফিস সহায়ক পদে ৩৬ জন এবং
  • নিরাপত্তা প্রহরী পদে ৬১ জন

প্রথম এবং দ্বিতীয় পদে বেতন গ্রেড যথাক্রমে ১৬ এবং ১৭। এবং তৃতীয় ও চতুর্থ পদে বেতন গ্রেড ২০।

যে সকল আগ্রহী প্রার্থীগণ উক্ত পদ সমূহে নিয়োগের উদ্দেশ্যে নির্ধারিত সময়ের মধ্যে আবেদন করেছিলেন তাদের মধ্য থেকে প্রাথমিকভাবে বাছাইকৃত প্রার্থীদের ইতিমধ্যে মোবাইল নম্বরে এসএমএস প্রেরণ করা হয়েছে।

DPHE নিয়োগ পরীক্ষার তারিখ ২০২২

জনসাস্থ প্রকৌশল অধিদপ্তর নিয়োগ কর্তৃপক্ষ কর্তৃক ইতিমধ্যে প্রাথমিকভাবে বাছাইকৃত প্রার্থীদের নির্ধারিত মোবাইল নম্বরে এসএমএস এর মাধ্যমে পরীক্ষার তারিখ, কেন্দ্রের নাম, পরীক্ষার সময়সূচী ও এডমিট কার্ড ডাউনলোড সম্পর্কে জানানো হয়েছে। প্রার্থীগণ আবেদনপত্র যে মোবাইল নম্বর প্রদান করেছিলেন সকল প্রার্থীগণকে উক্ত মোবাইল নম্বরটি সার্বক্ষণিক চালু রাখতে হবে। সুপ্ত মোবাইল নম্বরে প্রাপ্ত এসএমএস থেকে প্রার্থীগণ পরীক্ষার তারিখ এবং ইউজার আইডি ও পাসওয়ার্ড সম্পর্কে জানতে পারবে। জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর কর্তৃপক্ষ সাধারণত আবেদন কার্যক্রম শেষ হবার তিন থেকে চার মাসের মধ্যে নিয়োগ পরীক্ষা গ্রহণ করে থাকে। সুতরাং আশা করা যায় জুলাই মাসের শেষ সপ্তাহ থেকে শুরু করে আগস্ট মাসের দ্বিতীয় সপ্তাহের মধ্যে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিয়োগ পরীক্ষা ২০২২ অনুষ্ঠিত হবে। এছাড়াও প্রার্থীগণ www.dphe.gov.bd অথবা dphe.teletalk.com.bd ওয়েবসাইট ভিজিট করে বিস্তারিত তথ্য সমূহ জানতে পারবেন।

DPHE এডমিট কার্ড ডাউনলোড ২০২২

সকল বাছাইকৃত প্রার্থীদের মোবাইল নম্বরের এসএমএসের মাধ্যমে এডমিট কার্ড ডাউনলোড সম্পর্কে জানানোর পরে প্রার্থীগণ তাদের ইউজার আইডি এবং পাসওয়ার্ড ব্যবহার করে ডাউনলোড করতে পারবে। এডমিট কার্ড ইস্যু করা শুরু হলে নিচে প্রদত্ত লিংকে ক্লিক করে এডমিট কার্ড ডাউনলোড করা যাবে। ওয়েবসাইটে প্রবেশ করে চাহিদামত তথ্যসমূহ প্রদান করে DPHE এডমিট কার্ড ডাউনলোড করতে হবে। এডমিট কার্ড ডাউনলোড এর সময় অবশ্যই প্রার্থীর ইউজার আইডি এবং পাসওয়ার্ড প্রয়োজন হবে। আবেদন পত্র সাবমিট করার সময় প্রাপ্ত ইউজার আইডি এবং পাসওয়ার্ড টি এখানে ব্যবহৃত হবে। এছাড়াও প্রার্থীকে মোবাইল নম্বরে এসএমএস প্রদানের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে। http://dphe.teletalk.com.bd লিংকে প্রবেশ করে প্রার্থীগণ খুব সহজেই এডমিট কার্ড ডাউনলোড করে নিতে পারবেন।

এডমিট কার্ড ডাউনলোড

জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিয়োগ পরীক্ষার তারিখ ২০২২, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর এডমিট কার্ড ডাউনলোড ২০২২ ছাড়াও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিয়োগ সংক্রান্ত আরও বিস্তারিত তথ্য সমূহ আজকের নিবন্ধনে উল্লেখ করা হয়েছে। আশাকরি আজকের নিবন্ধন থেকে আপনারা বিশেষভাবে উপকৃত হয়েছেন। আর্টিকেল সম্পর্কিত যেকোন জিজ্ঞাসা আপনারা কমেন্ট বক্সে আমাদের জানাতে পারেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button

Adblock Detected

Please Turn Off Adblocker to Get Your Information