Govt. JobJobs Corner

স্বাস্থ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ – dghs.teletalk.com.bd নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

স্বাস্থ্য সেবা অধিদপ্তর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ করেছে।

স্বাস্থ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩: ডিরেক্টরেট জেনারেল অফ হেলথ সার্ভিসেস – DGHS নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩, ১৬ ই মার্চ ২০২৩ এ প্রকাশিত হয়েছে। আপনিও আবেদন করতে পারেন। এটি সম্পর্কে আরও জানতে সম্পূর্ণ পোস্ট পড়ুন। আপনার জন্য আরও চাকরির বিজ্ঞপ্তির জন্য আমাদের ওয়েবসাইট দেখুন। ডিরেক্টরেট জেনারেল অফ হেলথ সার্ভিস – ডিজিএইচএস জব সার্কুলার ২০২৩ সম্পর্কে সমস্ত বিবরণ এখানে দেওয়া হয়েছে। বিস্তারিত জানার জন্য সম্পূর্ণ নিবন্ধ পড়ুন, শেষ পর্যন্ত আমাদের সাথে যুক্ত থাকুন। Read in English

স্বাস্থ্য সেবা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

স্বাস্থ্য সেবা অধিদপ্তর সম্প্রতি একটি বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। স্বাস্থ্য সেবা অধিদপ্তর চাকরির বিজ্ঞপ্তি ২০২৩ স্বাস্থ্য অধিদপ্তরের অফিসিয়াল ওয়েবসাইটে www.dghs.gov.bd ১৬ই মার্চ ২০২৩ তারিখে প্রকাশিত হয়েছে ।  এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আউটসোর্সিং প্রক্রিয়ায় জনবল নিয়োগের উদ্দেশ্যে প্রকাশ করা হয়েছে। স্বাস্থ্য বিভাগ কর্তৃপক্ষ দ্বারা জারি করা স্বাস্থ্য সেবা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এ ১৫ টি পদের জন্য ২৬৮৯ যোগ্য প্রার্থী নিয়োগের কথা উল্লেখ করেছে। আপনি ন্যূনতম যোগ্যতা সাপেক্ষে এই পদগুলির জন্য আবেদন করতে পারেন।

উল্লেখিত পদের বিপরীতে নারী-পুরুষ সকলেই আবেদন করতে পারবেন। আজকের আলোচনায়, DGHS নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সম্পর্কিত সমস্ত বিবরণ আমাদের নিবন্ধে উল্লেখ করা হয়েছে। আবেদন প্রক্রিয়া, আবেদনের যোগ্যতা, স্বাস্থ্য বিভাগের ডিজিএইচএস চাকরির বিজ্ঞপ্তি ২০২৩-এর আবেদনের সময় সম্পর্কে আরও বিশদ জানতে আমাদের সম্পূর্ণ পোস্ট পড়ুন।

DGHS সার্কুলার ২০২৩ গুরুত্বপূর্ণ তথ্য

DGHS সার্কুলার ২০২৩-এর প্রয়োজনীয় তথ্য সংক্ষেপে প্রকাশিত হয়েছে। এই সংক্ষিপ্ত তথ্য থেকে আপনি DGHS নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩-এ প্রকাশিত তথ্য সম্পর্কে প্রাথমিক ধারণা পেতে পারেন। নীচে নতুন চাকরির বিজ্ঞপ্তির একটি সংক্ষিপ্ত বিবরণ দেওয়া হল।

সংস্থা স্বাস্থ্য সেবা অধিদপ্তর (DGHS )
চাকরির ধরণ সরকারী
বিজ্ঞপ্তি প্রকাশ ১৬ মার্চ ২০২৩
ক্যাটাগরি ১৫ টি
শূন্য পদের সংখ্যা ২৬৮৯টি
চাকরির ধরন ফুলটাইম
শিক্ষাগত যোগ্যতা নিচে বিস্তারিত দেখুন
বেতন নিচে বিস্তারিত দেখুন
আবেদন ফি নিচে বিস্তারিত দেখুন
আবেদনের মাধ্যমে অনলাইন
আবেদন শুরু ২০ মার্চ ২০২৩
আবেদন শেষ ২১ এপ্রিল ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইট www.dghs.gov.bd

DGHS জব সার্কুলার ২০২৩ পোস্টের তথ্য

আজকের আলোচনার এই অংশে, আমরা স্বাস্থ্য অধিদপ্তরের কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত DGHS জব সার্কুলার ২০২৩-এ উল্লেখিত পদের বিবরণ উল্লেখ করেছি। এসব পদে প্রার্থীদের নিয়োগ দেওয়া হবে।

  • মেডিকেল টেকনোলজিস্ট (ল্যাব)
  • মেডিকেল টেকনোলজিস্ট (রেডিওগ্রাফি)
  • মেডিকেল টেকনোলজিস্ট (ডেন্টাল)
  • মেডিকেল টেকনোলজিস্ট (ফিজিওথেরাপি)
  • মেডিকেল টেকনোলজিস্ট (রেডিওথেরাপি)
  • মেডিকেল টেকনোলজিস্ট (ইসিজি)
  • মেডিকেল টেকনোলজিস্ট (অ্যানেস্থেসিয়া)
  • মেডিকেল টেকনোলজিস্ট (ডায়ালাইসিস)
  • মেডিকেল টেকনোলজিস্ট (বায়োমেডিকেল)
  • মেডিকেল টেকনোলজিস্ট (ইটিটি)
  • মেডিকেল টেকনোলজিস্ট (পারফিউজিস্ট)
  • মেডিকেল টেকনোলজিস্ট (সিমুলেটর)
  • মেডিকেল টেকনোলজিস্ট (অর্থোপেডিকস)
  • মেডিকেল টেকনোলজিস্ট (ইসিও)
  • কার্ডিওলজিস্ট

DGHSC জব সার্কুলার ২০২৩ PDF ডাউনলোড

স্বাস্থ্য অধিদপ্তর কর্তৃক জারি করা অফিসিয়াল সার্কুলার নিচে দেওয়া হল। আগ্রহী প্রার্থীরা এই সার্কুলার থেকে প্রয়োজনীয় তথ্য জানতে পারবেন এবং পরবর্তী প্রয়োজনে সার্কুলারটি ডাউনলোড ও সংরক্ষণ করতে পারবেন।

DGHS-Job-Circular-2022-1DGHS-Job-Circular-2022-2DGHS-Job-Circular-2022-3

স্বাস্থ্য সেবা অধিদপ্তর নিয়োগ ২০২৩ গুরুত্বপূর্ণ তারিখ

স্বাস্থ বিভাগ কর্তৃপক্ষ দ্বারা প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এর আবেদন প্রক্রিয়া এবং ফি প্রদান শুরু হবে ২০ মার্চ ২০২৩ থেকে, বিভাগ কর্তৃপক্ষ দ্বারা প্রকাশিত। প্রার্থীরা ২১ এপ্রিল ২০২৩ পর্যন্ত অনলাইনে আবেদন করতে পারবেন। নির্ধারিত সময়ের পরে কোনো আবেদন গ্রহণ করা হবে না।

আবেদন শুরু: ২০ মার্চ ২০২৩

আবেদন শেষ: ২১ এপ্রিল ২০২৩

আবেদনের লিঙ্ক: dghs.teletalk.com.bd

dghs.teletalk.com.bd আবেদন প্রক্রিয়া

স্বাস্থ্য অধিদপ্তর কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত নতুন বিবাহের নিয়োগ বিজ্ঞপ্তির বিরুদ্ধে আবেদনের পদ্ধতি উল্লেখ করা হয়েছে। DGHS নতুন সার্কুলার ২০২৩ এর বিপরীতে, প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

Apply Now

  • আবেদন করতে প্রথমে dghs.teletalk.com.bd ওয়েবসাইটে প্রবেশ করুন অথবা উপরে দেওয়া Apply Now অপশনে ক্লিক করুন।
  • পরবর্তী পেজে Apply Now অপশনে ক্লিক করুন।
  • এখন ১৫ টি অবস্থানে আপনার প্রয়োজন অনুযায়ী অবস্থান নির্বাচন করুন এবং পরবর্তী বিকল্পে ক্লিক করুন।
  • আপনার সমস্ত তথ্য প্রদান করে আবেদনপত্র পূরণ করুন এবং জমা দিন। আবেদন জমা দেওয়ার আগে সমস্ত তথ্য পর্যালোচনা করতে ভুলবেন না।

আবেদনপত্রে কোনো প্রকার ভুল তথ্য দেওয়া হলে বা তথ্য জালিয়াতির প্রমাণ পাওয়া গেলে, কর্তৃপক্ষ কর্তৃক আবেদনপত্র বাতিল করা হবে।

Directorate General of Health Services (DGHS) Exam Date and Admit Card Download 2023 – dghsc.teletalk.com.bd Admit Card Download 2023

DGHS জব সার্কুলার ২০২৩ আবেদন ফি

ডিজিএইচএস নিউ সার্কুলার ২০২৩ -এ আবেদনপত্র জমা দেওয়ার ৭২ ঘন্টার মধ্যে আবেদন ফি প্রদান করতে হবে।  ১৬তম শ্রেণীর প্রার্থীদের জন্য ফি ১১২ টাকা এবং ২০তম শ্রেণীর প্রার্থীদের জন্য ৫৬ টাকা। টেলিটক সিম থেকে দুটি এসএমএস পাঠিয়ে সহজেই আবেদনের ফি পরিশোধ করা যাবে। আবেদন ফি প্রদানের নিয়ম নিচে উল্লেখ করা হলো।

প্রথম SMS: DGHSC<space> User ID পাঠান 16222 নম্বরে।

দ্বিতীয় SMS: 16222 নম্বরে DGHSC<space> YES <space> PIN পাঠান।

DGHS পরীক্ষার তারিখ ২০২৩

আবেদন প্রক্রিয়া সম্পন্ন হওয়ার পর স্বাস্থ্য অধিদপ্তর কর্তৃক নির্বাচিত প্রার্থীদের এসএমএসের মাধ্যমে পরীক্ষার সময়সূচী ও কেন্দ্র সম্পর্কে তথ্য জানানো হবে। তাই আবেদনপত্রে উল্লেখিত মোবাইল নম্বর সব সময় চালু রাখতে হবে। শুধুমাত্র নির্বাচিত প্রার্থীরাই নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন। অযোগ্য প্রার্থীদের কোন SMS পাঠানো হবে না।

DGHS জব সার্কুলার অ্যাডমিট ডাউনলোড ২০২৩

যোগ্য প্রার্থীদের পরীক্ষার তারিখ এবং সংশ্লিষ্ট এসএমএস ডাউনলোডের বিষয়ে সংশ্লিষ্ট এসএমএসে জানানো হবে। প্রার্থী: তার ইউজার আইডি এবং পাসওয়ার্ড ব্যবহার করে, আপনি সহজেই ওয়েবসাইট থেকে তার নাম, ছবি, পরীক্ষার তারিখ, রোল নম্বর ইত্যাদি সহ প্রবেশপত্র ডাউনলোড করতে পারেন। ইউজার আইডি এবং পাসওয়ার্ড ছাড়া কোনো প্রার্থী তার প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন না।

অ্যাডমিট ডাউনলোড

স্বাস্থ্য অধিদপ্তর নিয়োগ ২০২৩

স্বাস্থ্য অধিদপ্তর বা DGHS নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সংক্রান্ত সকল প্রয়োজনীয় গুরুত্বপূর্ণ তথ্য সমূহ আজকের নিবন্ধনে উল্লেখ করা হয়েছে। আশাকরি আমাদের আজকের নিবন্ধনটি থেকে আপনারা উপকৃত হয়েছেন। আপনাদের উপকারের কথা ভেবেই আমরা সকল তথ্য সমূহ আজকে নিবন্ধনে উল্লেখ করেছি। নিবন্ধনে উল্লেখিত কোন তথ্য বুঝতে সমস্যা হলে অথবা আরও বিস্তারিত তথ্য জানতে চাইলে অবশ্যই আমাদের কমেন্ট করে জানাবেন। আলোচনা শেষ পর্যন্ত সাথে থাকার জন্য সকলকে ধন্যবাদ।

Akash

I am Akash Mahmud and I am a Graduate. I love to write articles. I am friendly and helpful. You will get your required information here. Keep Supporting Us.

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please Turn Off Adblocker to Get Your Information