Sim Offer

জিপি এসএমএস অফার ২০২২। এসএমএস কেনার কোড ২০২২

গ্রামীণফোন ছোট ও বড় সকল এসএমএস প্যাক গুলা জেনে নিন।

গ্রামীণফোন এসএমএস প্যাক 2022: অনেক সময় ছোট-বড় বিভিন্ন প্রয়োজনে আমরা একে অপরের সাথে যোগাযোগ করতে এসএমএস প্রেরণ করে থাকি। এসএমএস এ মাধ্যমে আমরা একজন আরেকজনের সাথে যোগাযোগ করি। বাংলাদেশে যে সকল জনগণ গ্রামীণফোন সিম ব্যবহার করেন তারা কিভাবে এসএমএস প্যাক কিনতে পারবেন সে সম্পর্কে আজকের এই পোস্টে আলোচনা করা হয়েছে। Read In English

আপনার অনেক সময় আমাদের কাছে জিপি এসএমএস অফার 2022 সম্পর্কে জানতে চেয়েছেন। আশাকরি আমাদের আজকের এই পোস্টের মাধ্যমে আপনাদের সে সম্পর্কে তথ্য জানাতে পারব। আজকের এই সম্পুর্ন পোস্ট থেকে গ্রামীণফোন এসএমএস প্যাক 2022 সম্পর্কে আপনারা জেনে নিতে পারবেন।

জিপি এসএমএস প্যাক ২০২২

গ্রামীন ফোন কোম্পানি তাদের গ্রাহকদের জন্য এসএমএস প্যাকের অনেকগুলো অপশন রেখেছে। গ্রাহক ৫০ টি এসএমএস থেকে শুরু করে একসাথে ২০০০ টি এসএমএস কিনতে পারেন। গ্রামীণফোনের বিভিন্ন কোড ডায়াল এর মাধ্যমে অথবা ফ্লেক্সিপ্লান অ্যাপ ব্যবহার করে এই সকল এসএমএস প্যাক কেনা যায়। আপনারা যারা এসএমএস কেনার পদ্ধতি সমূহ সম্পর্কে জানতে চেয়ে ছিলেন তাদের জন্যই আমাদের আজকের এই আলোচনাটি। জিপির বিভিন্ন এসএমএস প্যাক কেনার কোড সমূহ আপনারা সহজেই জানতে পারবেন।

গ্রামীণফোন সিমে এসএমএস কেনার নিয়ম ২০২২

2022 সালে এসে গ্রামীন ফোন কোম্পানি তাদের এসএমএস কেনার পদ্ধতি আপডেট করেছে। পুরাতন নিয়মে এখন আর এসএমএস কেনা যায় না। গ্রামীনফোন কোম্পানির নতুন এস এম এস কেনার নিয়ম সমূহ আমাদের আজকের আলোচনার মাধ্যমে জানানো হয়েছে।

অনেক সময় জরুরী কাজেই আমরা একে অপরকে এসএমএস প্রেরণ করে থাকি। এসএমএসের মাধ্যমে মনের ভাব সহজে প্রকাশ করা যায়। এছাড়াও আমরা বিভিন্ন উৎসব অনুষ্ঠানের সময় প্রীয়জন বন্ধু-বান্ধব বা পরিবারের সকলের নিকট এসএমএসের মাধ্যমে শুভেচ্ছা বার্তা জানিয়ে থাকি। স্বল্প খরচে কিভাবে আপনি বেশি এসএমএস করতে পারবেন সেই জন্যই আমাদের আজকের এই আলোচনাটি।

স্বল্প খরচে ভাব আদান প্রদানের জন্যই মূলত এসএমএস ব্যবহার করা হয়। তবে এসএমএস কিনা সঠিক পদ্ধতি সমূহ না জানলে অনেক সময় আমরা এসএমএস কিনতে বেশি টাকা খরচ করে ফেলি।

জিপি এসএমএস কেনার কোড ২০২২

2022 সালে এসে গ্রামীণফোন বা জিপিতে এসএমএস কেনার কোডগুলো নিচে প্রদান করা হলো। গ্রামীন ফোন কোম্পানি তাদের এসএমএস প্যাকেজ গুলোর দাম আপডেট করেছে এবং কোড ডাউনলোড এর মাধ্যমে এসএমএস কেনার পদ্ধতি সমূহ পরিবর্তন করেছে। আমরা আমাদের এই প্রবন্ধ থেকে আপনাদের জিপি এসএমএস কেনার কোড 2022 সম্পর্কে জানাচ্ছি।

আমাদের আজকের এই আলোচনায় উল্লেখিত তথ্য থেকে আপনি সহজে কমদামের জিপি এসএমএস প্যাক গুলো কিনতে পারবেন। অনেক সময় আমরা মাই জিপি অ্যাপ অথবা ফ্লেক্সিপ্লান অ্যাপ থেকেও সহজ উপায়ে এসএমএস প্যাক গুলো কিনতে পারি না। কারণ আমরা সাধারণত এসএমএস কেনার পদ্ধতি সম্পর্কে জানিনা। আপনারা আপনাদের সে সকল তথ্য সমূহ আজকের এই প্রবন্ধে জানানোর চেষ্টা করছি।

জিপি SMS প্যাক ২০২২

আপনাদের সুবিধার্থে গ্রামীণফোনের প্রত্যেকটি এসএমএস প্যাক এবং কোডসমূহ নিচে দেয়া হল। আপনারা দীর্ঘমেয়াদী ও স্বল্পমেয়াদী প্যাক গুলো খুব সহজেই কিনতে পারবেন। আপনি ইউএসএসডি কোড ডায়াল করে অথবা মাই জিপি অফার জিপি অ্যাপ ব্যবহার করার মাধ্যমেই এই প্যাকগুলো কিনতে পারেন।

প্যাক মেয়াদ  কোড
25 এসএমএস 4 টাকা  দিন *121*1015*2#
100 এসএমএস 5 টাকা  দিন *111*10*03#
200 এসএমএস 12 টাকা ৩০ দিন ফ্লেক্সিপ্লান থেকে
500 এসএমএস 20 টাকা 30 দিন ফ্লেক্সিপ্লান অ্যাপ
1000 মেসেজ 36 টাকা 30 দিন ফ্লেক্সিপ্লান অ্যাপ
2000 মেসেজ 58 টাকা  30 দিন ফ্লেক্সিপ্লান অ্যাপ

 জিপি 500 এসএমএস কোড

জিপি এসএমএস কেনার নিয়ম

জিপি 5 টাকায় 200 এসএমএস

জিপি এসএমএস কেনার কোড

জিপি এসএমএস 2022

গ্রামীণফোন ফ্রি এসএমএস

Akash

I am Akash Mahmud and I am a Graduate. I love to write articles. I am friendly and helpful. You will get your required information here. Keep Supporting Us.

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button

Adblock Detected

Please Turn Off Adblocker to Get Your Information