Sports

(বাংলাদেশ বনাম শ্রীলংকা) এশিয়া কাপ লাইভ ২০২২। এশিয়া কাপ টি২০ লাইভ

বাংলাদেশ বনাম শ্রীলংকা এর লাইভ ম্যাচ দেখুন। লাইভ ম্যাচ লিংক এখানে দেয়া হয়েছে।

এশিয়া কাপ টি২০ লাইভ। এশিয়া কাপ লাইভ ২০২২।  এশিয়া কাপ টি২০ ২০২২ লাইভ। Asia Cup Cricket Live 2022। বাংলাদেশ বনাম শ্রীলংকা এশিয়া কাপ খেলা। DP World Asia Cup T20 Live।

এশিয়া কাপ লাইভ ২০২২: ২৭ আগস্ট ২০২২ তারিখ থেকে এশিয়া কাপ শুরু হতে যাচ্ছে। টি-টোয়েন্টি ফরম্যাটে এই সিরিজে এশিয়ার মোট ছয়টি ক্রিকেট দল অংশগ্রহণ করছে। ছয়টি দলকে দুইটি গ্রুপে বিভাগ করা হয়। গ্রুপ A এবং গ্রুপ B তে বিভক্ত হয়ে ছয়টি দল ২০২২ এর এশিয়া কাপ খেলায় অংশগ্রহণ করছে। প্রতিটি ম্যাচ আপনি অনলাইনে লাইভ দেখতে পারবেন। এশিয়া কাপ লাইভ ২০২২ বিষয়ক তথ্যসমূহ আমরা আপনাদেরকে উল্লেখ করছি। আপনি যদি এশিয়া কাপের প্রতিটি ম্যাচ লাইভ দেখতে চান তাহলে অবশ্যই আমাদের ওয়েবসাইটটিকে ফলো করবেন। প্রতিটি ম্যাচের লাইভ টেলিকাস্ট লিংক আমরা আমাদের এই নিবন্ধ থেকে উল্লেখ করেছি। এশিয়া কাপ এর প্রতিটি ম্যাচ আপনারা উপভোগ করতে পারবেন। Read in English

Make Money Online With Mobile 2022

প্রতিদিন ফ্রি ১০০ টাকা মোবাইল রিচার্জ করুন অথবা বিকাশে টাকা নিন

আপনি যদি এশিয়া কাপের প্রতিটি ম্যাচ দেখতে চান তাহলে অবশ্যই এই নিবন্ধটি মনোযোগ সহকারে পড়বেন। এশিয়া কাপের প্রতিটি ম্যাচ এর লাইভ লিংক আমাদের নিবন্ধ থেকে পেয়ে যাবেন। আপনি যদি এশিয়া কাপের প্রত্যেকটি ম্যাচ সরাসরি আপনার মোবাইল বা ল্যাপটপ থেকে দেখতে চান তাহলে অবশ্যই এই নিবন্ধটি আপনার জন্য গুরুত্বপূর্ণ।

বাংলাদেশ বনাম শ্রীলংকা এশিয়া কাপ টি২০ লাইভ

আজ এশিয়ার বর্তমান অন্যতম সেরা দুই রাইভেল বাংলাদেশ বনাম শ্রীলংকাের ম্যাচ অনুষ্ঠিত হতে যাচ্ছে। স্থানীয় সময় রাত আটটায় এই ম্যাচ অনুষ্ঠিত হবে। দেশি-বিদেশি বিভিন্ন টিভি চ্যানেলের মাধ্যমে আপনারা এই ম্যাচ উপভোগ করতে পারবেন। বাংলাদেশ বনাম শ্রীলংকা এশিয়া কাপ টি২০ লাইভ এর লিংক আমাদের নিবন্ধ থেকে পেয়ে যাবেন। আপনি যদি বাংলাদেশ বনাম শ্রীলংকা এর ম্যাচ উপভোগ করতে চান তাহলে অবশ্যই এই নিবন্ধটি মনোযোগ সহকারে পড়বেন। বাংলাদেশ বনাম শ্রীলংকা এশিয়া কাপ টি20 ম্যাচের লাইভ লিংক উল্লেখ করা হয়েছে। উক্ত লিংকে ক্লিক করে সরাসরি বাংলাদেশ বনাম শ্রীলংকা এশিয়া কাপের টি-টোয়েন্টি ম্যাচটি দেখুন।

ফেসবুক থেকে আয় করার উপায়। 2022 সালে ফেসবুক থেকে আয়

আজ ২৮ আগস্ট ২০২২ তারিখ স্থানীয় সময় রাত ৮ টা (IST 7:30 PM) এবং আন্তর্জাতিক সময় (14:00 GMT) থেকে বাংলাদেশ বনাম শ্রীলংকাের ম্যাচ শুরু হবে। এশিয়ার দুই চিরপ্রতিদ্বন্দ্বী বাংলাদেশ বনাম শ্রীলংকাের এই ম্যাচটি সরাসরি দেখুন। বাংলাদেশ বনাম শ্রীলংকা ম্যাচ সরাসরি দেখতে হলে অবশ্যই আপনাকে এই লিঙ্কে প্রবেশ করতে হবে।

Bangladesh Vs Sri Lanka Asia Cup Live

এশিয়া কাপ লাইভ ২০২২ – Asia Cup T20 Live Link

এশিয়া কাপ ২০২২ এ মোট ১৩ টি ম্যাচ অনুষ্ঠিত হবে। আপনি যদি এশিয়া কাপের প্রতিটি ম্যাচ লাইভ উপভোগ করতে চান তাহলে অবশ্যই আমাদের এই নিবন্ধটি আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই সম্পূর্ণ নিবন্ধটি মনোযোগ সহকারে পড়ুন তাহলেই আপনি এশিয়া কাপ লাইভ ২০২২ সম্পর্কে জানতে পারবেন। প্রিয় দর্শকগণ নিচের লিংকে প্রবেশ করে আপনারা আজকের বাংলাদেশ বনাম শ্রীলংকাের ম্যাচটি উপভোগ করুন।

বাংলাদেশ বনাম শ্রীলংকা

বাংলাদেশ বনাম শ্রীলংকাের এই ম্যাচটি একটি হাই ভোল্টেজ ম্যাচ। এ নিবন্ধ থেকে আপনি বাংলাদেশ বনাম শ্রীলংকাের ম্যাচটি দেখতে পাবেন। প্রিয় পাঠকগণ সম্পূর্ণ আলোচনাটি মনোযোগ সহকারে পড়লে আপনি এশিয়া কাপ লাইভ ২০২২ সম্পর্কে জানতে পারবেন এবং এই ম্যাচটি সরাসরি উপভোগ করতে পারবেন।

Watch Bangladesh Vs Sri Lanka Asia Cup t20 Live

এশিয়া কাপ টি ২০২২ সময়সূচী

২৭ আগস্ট ২০২২ তারিখ থেকে এশিয়া কাপ ২০২২ এর ম্যাচ শুরু হচ্ছে। এবং ১১ ই সেপ্টেম্বর ২০২২ তারিখে ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হওয়ার মাধ্যমে ২০২২ এর এশিয়া কাপ এর সমাপ্তি ঘটবে। এশিয়া কাপের প্রত্যেকটি ম্যাচের সময়সূচী নিচে উল্লেখ করা হয়েছে।

নিচের তথ্য থেকে আপনার প্রিয় দলের খেলার সময়সূচি জেনে নিন এবং আমাদের নির্দিষ্ট সময় আমাদের ওয়েবসাইট ভিজিট করুন ও এশিয়া কাপ লাইভ ২০২২ লিংক পেয়ে যান।

Date Match Details Venue Time (IST)
  ** **  
Aug 27 Sri Lanka vs Sri Lanka, 1st Match, Group B Dubai International Cricket Stadium, Dubai 7:30 PM
Aug 28 India vs Pakistan, 2nd Match, Group A Dubai International Cricket Stadium, Dubai 7:30 PM
Aug 30 Bangladesh vs Sri Lanka, 3rd Match, Group B Sharjah Cricket Stadium, Sharjah 7:30 PM
Aug 31 India vs Hong Kong, 4th Match, Group A Dubai International Cricket Stadium, Dubai 7:30 PM
Sep 1 Sri Lanka vs Bangladesh, 5th Match, Group B Dubai International Cricket Stadium, Dubai 7:30 PM
Sep 2 Pakistan vs Hong Kong, 6th Match, Group A Sharjah Cricket Stadium, Sharjah 7:30 PM
Sep 3 TBC vs TBC, Super Four, Match 1 (B1 v B2) Sharjah Cricket Stadium, Sharjah 7:30 PM
Sep 4 TBC vs TBC, Super Four, Match 2 (A1 v A2) Dubai International Cricket Stadium, Dubai 7:30 PM
Sep 6 TBC vs TBC, Super Four, Match 3 (A1 v B1) Dubai International Cricket Stadium, Dubai 7:30 PM
Sep 7 TBC vs TBC, Super Four, Match 4 (A2 v B2) Dubai International Cricket Stadium, Dubai 7:30 PM
Sep 8 TBC vs TBC, Super Four, Match 5 (A1 v B2) Dubai International Cricket Stadium, Dubai 7:30 PM
Sep 9 TBC vs TBC, Super Four, Match 6 (B1 v A2) Dubai International Cricket Stadium, Dubai 7:30 PM
Sep 11 TBC vs TBC, Final Dubai International Cricket Stadium, Dubai 7:30 PM

আজকের দুই দলের স্কোয়াড ( ভারত ও পাকিস্তান)

আজ ২৮ আগস্ট ২০২২ তারিখ এশিয়া কাপ ২০২২ এর ২য় ম্যাচ অনুষ্ঠিত হতে যাচ্ছে। ভারত ও পাকিস্তান ম্যাচে মুখোমুখি হবে। ভারত ও পাকিস্তান দুই দলের স্কোয়াড লিস্ট নিচে দেয়া হলো।

Bangladesh: Shakib Al Hasan (c), Anamul Haque, Mushfiqur Rahim, Afif Hossain, Mosaddek Hossain, Mahmudullah, Mahedi Hasan, Mohammad Saifuddin, Hasan Mahmud, Mustafizur Rahman, Nasum Ahmed, Sabbir Rahman, Mehidy Hasan Miraz, Ebadot Hossain, Parvez Hossain Emon, Nurul Hasan Sohan, Taskin Ahmed

Sri Lanka: Dasun Shanaka (c), Danushka Gunathilaka, Pathum Nissanka, Kusal Mendis, Charith Asalanka, Bhanuka Rajapaksa, Ashen Bandara, Dhananjaya de Silva, Wanindu Hasaranga, Maheesh Theekshana, Jeffrey Vandersay, Praveen Jayawickrama, Chamika Karunaratne, Dilshan Madushanka, Matheesha Pathirana, Nuwanidu Fernando, Nuwan Thusara, Dinesh Chandimal.

বাংলাদেশ বনাম শ্রীলংকা টি২০ লাইভ লিংক

বাংলাদেশ বনাম শ্রীলংকা টি-টোয়েন্টি লাইভ লিঙ্ক আমাদের এই নিবন্ধ থেকে উল্লেখ করা হয়েছে। এশিয়া কাপ লাইভ ২০২২ সম্পর্কে সকল তথ্য সমূহ আমাদের এই নিবন্ধ থেকে জানতে পারবেন এবং প্রতিটি ম্যাচ সরাসরি উপভোগ করতে পারবেন।

বাংলাদেশ বনাম শ্রীলংকাের এশিয়া কাপ টি-টোয়েন্টি লাইভ লিংক আমাদের নিবন্ধ থেকে উল্লেখ করা হলো। এই লিংক এ প্রবেশ করে লাইভ ম্যাচ উপভোগ করুন।

Akash

I am Akash Mahmud and I am a Graduate. I love to write articles. I am friendly and helpful. You will get your required information here. Keep Supporting Us.

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button

Adblock Detected

Please Turn Off Adblocker to Get Your Information