Job Exam Result

১৫ তম সহকারী জজ নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৩ [BJS চূড়ান্ত মেধা তালিকা]

১৫ তম সহকারী জজ নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফলাফল ২০২৩ প্রকাশিত হয়েছে।

১৫ তম সহকারী জজ নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৩: ১৫ তম সহকারী জজ নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফলাফল ২০২৩ প্রকাশিত হয়েছে। বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিসেস (বিজেএস) কর্তৃক এই ফলাফল প্রকাশ করা হয়। চূড়ান্ত ফলাফল অনুযায়ী ১০০ জন প্রাগ থেকে সুপারিশ করার কথা থাকলেও আরও ৩ জন অতিরিক্ত প্রার্থী কে সুপারিশ করা হয়েছে। একই সমান নম্বর পাওয়ার কারণেই অতিরিক্ত ৩ জন প্রার্থীর নাম সুপারিশ করা হয়। Read in English

বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিসেস এর ১৫ তম সরকারি জজ নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৩ অনুযায়ী মোট ১০৩ জন প্রার্থী চূড়ান্তভাবে মনোনীত হয়েছেন। গত ২৭ আগস্ট থেকে ৬ সেপ্টেম্বর পর্যন্ত ১৫ তম বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস এর লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয় এবং পরবর্তীতে মৌখিক পরীক্ষা গ্রহণ করা হয়।

আজ ২৫ জানুয়ারি ২০২২ তারিখ চূড়ান্ত পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। চূড়ান্ত মেধা তালিকা অনুযায়ী 103 জন প্রার্থী নিয়োগ পাবেন।

১৫ তম সহকারী জজ নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৩

আপনারা যারা ১৫ তম সরকারি জজ নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৩ খুঁজছেন তারা আমাদের এই নিবন্ধের মাধ্যমে জানতে পারবেন। আমাদের এই আলোচনার মাধ্যমে পিডিএফ ফাইল ডাউনলোড লিংক দেওয়া হয়েছে এবং একই সাথে ছবি আকারে ফলাফল প্রকাশ করা হয়েছে। আপনারা যারা বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিসেস করতে প্রকাশিত সহকারী জজ নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফলাফল খুঁজছেন তারা নিচের ছবিটি দেখে নিন।

বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিসেস কমিশন এর অফিসিয়াল ওয়েবসাইট www.bjsc.gov.bd থেকে পিডিএফ ফাইল আকারে এ নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়।

বিজেএস চূড়ান্ত ফলাফল ২০২৩ পিডিএফ লিংক

নিচের লিঙ্ক থেকে ১৫ তম সহকারী জজ নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফলাফলের পিডিএফ ফাইল সংগ্রহ করতে পারবেন।

পিডিএফ ফাইল আকারে চূড়ান্ত ফলাফল সংগ্রহ করতে এখনই নিচের লিঙ্কে ক্লিক করুন।

Bangladesh Judicial Services Commission 15th Assistant Judge Final Result: 

http://www.bjsc.gov.bd/wp-content/uploads/2023/01/Final-Result-of-15th-BJS-Examination-2022.pdf

Akash

I am Akash Mahmud and I am a Graduate. I love to write articles. I am friendly and helpful. You will get your required information here. Keep Supporting Us.

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please Turn Off Adblocker to Get Your Information